শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৮:৫৫
প্রিন্ট করুন printer

বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

বরিশাল নগরীর একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেল ৪টার দিকে নগরীর দক্ষিন সদর রোডের হোটেলের ষষ্ঠ তলার ৬০৮ নম্বর কক্ষ থেকে মিলন হালদার (২৮) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। 

এর আগে গত শনিবার দুপুরে নগরীর নথুল্লাবদের একটি আবাসিক হোটেল থেকে আরেক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। 

মিলন হালদার বাকেরগঞ্জ উপজেলা সদরের জাহানার ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলো। তার বাড়ি একই উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামে। সে ৪ ভাই-বোনোর মধ্যে সবার ছোট। 

পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে ওই হোটেলের ৬০৮ নম্বর কক্ষে ওঠেন মিলন। রবিবার সকাল ৮টার দিকে হোটেল বয় জাহিদ ওই কক্ষে নাস্তা দিতে গেলেও ভেতর থেকে কক্ষ খোলেনি তিনি। দুপুর পর্যন্ত একাধিকবার এভাবে চেস্টা করার পর হোটেল বয় বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানায়। এরপর হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে মিলনের লাশ উদ্ধার করে। 

এ সময় মিলনের নিথর দেহ খাটের উপর পড়ে ছিলো। তার বাম হাতে ক্যানোলা পড়ানো ছিলো। এছাড়া ওই কক্ষ থেকে নেশাজতীয় কয়েকটি ইনজাকশনের ভায়াল উদ্ধার করে পুলিশ। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য তার লাশ শের-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

মিলনের স্বজনরা জানান, কি কারনে এবং কেন সে ওই হোটেলে উঠেছিলো তা তাদের জনা নেই। বিষয়টি হত্যা না আত্মহত্যা সে বিষয়েও স্পস্ট কোন ধারনা নেই তাদের। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সে অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি। 

বিডি প্রতিদিন/ মজুমদার