শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২১ ২১:৩১
প্রিন্ট করুন printer

অপহরণের নাটক সাজিয়ে ধরা, মুচলেকায় ছাড়া পেলেন সাবেক ইউপি সদস্য

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

অপহরণের নাটক সাজিয়ে ধরা, মুচলেকায় ছাড়া পেলেন সাবেক ইউপি সদস্য

পটুয়াখালীর কলাপাড়ায় হয়রানি করার উদ্দেশ্যে অপহরণের নাটক সাজিয়ে ধরা পড়েছেন নীলগঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. মোস্তফা কামাল ও তার সহযোগী মো. জয়নাল আবেদীন।

বুধবার তারা মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান ও উপ-পরিদর্শক সুকন্ঠ দে জানান, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামের বাসিন্দা মো. জয়নালকে (২৫) অপহরণ করেছে উপজেলার লালুয়া ইউনিয়নের বাসিন্দা মো. রুজেলসহ তার সহযোগীরা।

বিষয়টি মোস্তফা কামাল জয়নালের স্ত্রী মোসা. সোনিয়া বেগমকে দিয়ে মঙ্গলবার দুপুরে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ দেয়। পরে কলাপাড়া থানা পুলিশ জয়নালকে পটুয়াখালীর দুমকি থেকে বুধবার উদ্ধার করে ঘটনার সাথে জড়িতদের থানায় নিয়ে আসে।

এসময় প্রমাণ হয় মোস্তফা কামাল এবং জয়নাল পরিকল্পিতভাবে অপহরণের নাটক সাজিয়েছে রুজেলকে হয়রানি করার উদ্দেশ্যে। এদের সাথে টাকা-পয়সার লেনদেন সম্পর্কিত বিষয় ছিল রুজেলের। মূলত রুজেলকে হয়রানি করার উদ্দেশ্যেই অপহরণের নাটক সাজানো হয়েছে। পরে পুলিশ মোস্তফা কামাল এবং জয়নালকে মুচলেকা নিয়ে তাদের মুক্তি দেয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর