শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৪:৪৫
প্রিন্ট করুন printer

বাগেরহাটের মোরেলগঞ্জ

বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার প্রার্থীসহ আহত ২০

মোরেলগঞ্জ প্রতিনিধি

বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার প্রার্থীসহ আহত ২০

বাগেরহাটের মোরেলগঞ্জে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের হামলায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, ১০ টাকা কেজি দরের চাল বিতরণের সময় বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ও স্থগিত থাকা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশা ঘটনাস্থলে গেলে দলটির বিদ্রোহী প্রার্থী মিজান খান ও তার সমর্থকেরা হামলা করে। এতে চাল বিতরণ কর্মসূচির সুবিধাভোগীরাও আহত হন। আহতদের মধ্যে মিঠু রানীর (৩৬), লিপি আক্তার(৩০), নাদিরা বেগম (৪০), ঊষা রানী বিশ্বাস (৬৫), ইলিয়াস হাওলাদার, ইসাহাক হাওলাদারসহ গুরুতর আহতদের মোরেলগঞ্জ হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়েছে।

জিউধরা ফাঁড়ির পুলিশ ঘটনার সময় উপস্থিত থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়। পরে মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম পুলিশের একটি বড় বহর নিয়ে বেলা ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা বলেন, চাল বিতণের সময় বিদ্রোহী প্রার্থী মিজান খানের অনুসারীরা অতর্কিতে হামলা করে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

এ বিষয়ে চালের ডিলার রেহেনা বেগম বলেন, হামলাকারিরা প্রায় ৬০ হাজার টাকা ও কয়েক বস্তা চাল ছিনিয়ে নিয়ে গেছে। এ বিষয়ে জানার জন্য বিদ্রোহী প্রার্থী মিজান খানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। 

এ সম্পর্কে ঘটনাস্থল থেকে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি শান্ত আছে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর