১২ এপ্রিল, ২০২১ ১৯:১৯

অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় বিএনপি কর্মীসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় বিএনপি কর্মীসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশের অরুয়াইল ক্যাম্পে হামলার ভিডিও ফুটেজ দেখে এক বিএনপিকর্মীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে সরাইল উপজেলার অরুয়াইল গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। এরা হলেন- সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুস সাত্তার, অরুয়াইল গ্রামের আমির ভূঁইয়ার ছেলে যোবায়ের ও আবু ছায়েদ মিয়ার ছেলে সানাউল্লাহ। আটকের পর তাদেরকে ক্যাম্পে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলা গ্রেফতার দেখানো হয়।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহসকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান জানান, মিছিল এবং তাণ্ডবের সাথে ওই তিনজন জড়িত ছিল। ভিডিও ফুটেজ দেখে তাদেরকে শনাক্ত করা হয়েছে। পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় আব্দুস সাত্তারের মদদ ছিল। এছাড়া হেফাজতের যারা ঘটনার সাথে জড়িত, তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি। 

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২৭ মার্চ বিকেলে অরুয়াইল ও পাকশিমুল গ্রাম থেকে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের বের করা মিছিল থেকে অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলা চালানো হয়। এতে ক্যাম্পের অন্তত ২৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় ৩১ মার্চ পুলিশ বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২০০ জনের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর