শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৫:১১
আপডেট : ১৭ এপ্রিল, ২০২১ ১৫:১৪
প্রিন্ট করুন printer

মাগুরায় হত্যা মামলার আসামি ও চোর চক্রের ৮ সদস্য আটক

মাগুরা প্রতিনিধি

মাগুরায় হত্যা মামলার আসামি ও চোর চক্রের ৮ সদস্য আটক

মাগুরা সদর থানা পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে সংঘবদ্ধ চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে। এ ছাড়া পুলিশের হাতে আটক হয়েছে সালমান ওরফে তোতা ওরফে পঙ্খি (৪৮) নামে হত্যাসহ একাধিক মামলার আসামি।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ি ও দোকানঘরে চুরির ঘটনা ঘটছে। এসব ঘটনার প্রেক্ষিতে শুক্রবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় প্রথমে সংঘবদ্ধ চোর চক্রের সদস্য শহরতলীর মাতৃসদন হাসপাতাল পাড়ার সাজ্জাদ হোসেনকে পুলিশ আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫) কে আটক করে পুলিশ। 

আটককৃতদের মধ্যে আসামি চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

কামরুল হাসান জানান, মাগুরা জেলা পুলিশের একটি দল শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামি সালমান ওরফে তোতা ওরফে পঙ্খিকে আটক করে। আটক পঙ্খি’র মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। পঙ্খির বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর