শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৭:০১
প্রিন্ট করুন printer

দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যানের নামে হত্যা মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যানের নামে হত্যা মামলা
হত্যা মামলার প্রধান আসামি দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম। ফাইল ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে দামুড়হুদা থানায় এ মামলা দায়ের করা হয়।

এ মামলায় আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) দামুড়হুদা থানার সামনে ভাইস চেয়ারম্যানের কিল-ঘুষিতে নিহত ইসরাফিল মন্ডলের নাতি আলামিন হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, পীরপুরকুল্লা গ্রামের ইসরাফিল মন্ডলকে হত্যার অভিযোগ এনে দামুড়হুদা থানার একটি মামলা করেছেন নিহতের নাতি আলামিন হোসেন। এ মামলায় দামুড়হুদা বাজারপাড়ার আরশ আলীর ছেলে শহিদুল ইসলামসহ ছয়জনকে আসামি করা হয়েছে। 

নথিভুক্ত এ হত্যা মামলার প্রধান আসামি শহিদুল ইসলামকে ইতিমধ্যে গ্রেফতার দেখিয়ে থানা হাজতে রাখা হয়েছে। মামলার অন্য আসামিদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত শুক্রবার দামুড়হুদা থানার একটি সালিশ থেকে ফেরার সময় উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন পীরপুরকুল্লা গ্রামের মৃত জনাব আলী মোল্লার ছেলে ইসরাফিল মন্ডল। এ সময় ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামের কিল-ঘুষিতে মারা যান ইসরাফিল মন্ডল।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর