শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ১৭:০০
প্রিন্ট করুন printer

অভিযোগের তীর ইউনিয়ন সভাপতির দিকে

কুষ্টিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদকের উপর হামলা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদকের উপর হামলা
প্রতীকী ছবি
Google News

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নানের উপর হামলা হয়েছে। গুরুতর আহত হান্নানকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার মহেন্দ্রপুরে এ হামলার ঘটনা ঘটে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন আওয়ামী সভাপতি ফারুক খানের লোকজন এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ফারুখ আজম হান্নান চন মহেন্দ্রপুরে একটি শালিসি বৈঠক করে ফিরে আসার পথে হামলা চালায় ইউনিয়ন আওয়ামী সভাপতি ফারুক খানের লোকজন। হামলার সময় হান্নানের সঙ্গে ছিলেন আব্দুল্লাহ আল বাকি বাদশা। তিনি জানান, জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক খানের উপস্থিতিতে তার অনুগত জেমস খান, মৃদুল খান, রায়হান খান ও মজিদ মেম্বারসহ প্রায় ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। হান্নানের মাথায় হাতুড়ী দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। হান্নান কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, জমি সংক্রন্ত বিরোধের জের ধরে দুপুরে মহেন্দ্রপুরে মারধরের ঘটনা ঘটেছে। ইতিমধ্যে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খোঁজখবর নেয়া হচ্ছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর