শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৮:৫২
আপডেট : ২২ এপ্রিল, ২০২১ ১৮:৫৮
প্রিন্ট করুন printer

সালথায় সাবেক উপজেলা চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে

ফরিদপুর প্রতিনিধি

সালথায় সাবেক উপজেলা চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে
সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান।
Google News

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. ওয়াহিদুজ্জামানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে সালথায় তাণ্ডবের ঘটনার মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে ফরিদপুর বিশেষ আদালতে তাকে হাজির করে পুলিশ। শুনানি শেষে ফরিদপুর বিশেষ আদালতের বিচারক মো. ফারুক হোসাইন তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত সোমবার রাত ৮টায় ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ওয়াহিদুজ্জামান সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।

ওয়াহিদুজ্জামনের রিমান্ড মঞ্জুরের বিয়ষটি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বলেন, সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ওয়াহিদুজ্জামানের নাম ওঠে আসায় তাকে গ্রেফতার করা হয়। পরে ওয়াহিদুজ্জামানের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে গত ৫ এপ্রিল রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা। এসময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা।এ ঘটনায় দুই যুবক নিহত হয়। এদিকে, সালথায় তাণ্ডবের ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ১০১ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর