শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ১৬:৫৪
প্রিন্ট করুন printer

থানায় হামলার ঘটনায় ফরিদপুরে হেফাজত নেতা গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

থানায় হামলার ঘটনায় ফরিদপুরে হেফাজত নেতা গ্রেফতার
প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হেফাজত ইসলাম বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার সহসভাপতি মাওলানা মোহাম্মদ আবুল হোসাইনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ভোরে শহরের পশ্চিম আলীপুরের বাসা থেকে আটক গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৭ মার্চ হেফাজত ইসলামের একটি বিক্ষোভ মিছিল থেকে ভাঙ্গা থানায় হামলা চালানো হয়। এ সময় থানা অভ্যন্তরে ব্যাপক ক্ষতিসাধন করা হয়। হামলার সময় পুলিশের কয়েকজন সদস্য আহত হয়।

এ হামলার ঘটনায় ভাঙ্গা থানার এসআই মো. শহীদুল্লাহ বাদী হয়ে তিনশ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। সেই মামলার আসামি হিসাবে হেফাজত নেতা মাওলানা আবুল হোসাইনকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার এসআই বিকাশ চন্দ্র মন্ডল জানান, থানায় হামলা করে ভাংচুরের মামলায় আবুল হোসাইনকে গ্রেফতার করা হয়েছে।

এ পর্যন্ত এ মামলায় ১৯ জনকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত আবুল হোসাইনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে, মাওলানা আবুল হোসাইনের পরিবার থেকে বলা হয়েছে, ভাঙ্গা থানায় হামলার ঘটনার সাথে তিনি কোনভাবেই জড়িত নন। তাকে মিথ্যা অভিযোগে আটক করা হয়েছে। 

মাওলানা আবুল হোসাইন ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার মৃত ওমেদ আলীর পুত্র। তিনি শহরের চরকমলাপুর মাদ্রাসার মোহাদ্দেস হিসাবে কর্মরত রয়েছেন।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর