শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৭:০২
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
Google News

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতার পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী উপজেলার  চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ি এলাকার দোকানে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে হয়। এসময় উৎপেতে থাকা গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ থানার মাদারদহ এলাকার বাদল মোল্লার ছেলে আরিফুল ইসলামের (১৮) দুই সহযোগী তামীম ও বাদল । বর্তমানে তারা সকলেই উপজেলার চান্দরা সরকার বাড়ি এলাকায় বাসা ভাড়া থাকে।

পরে গতকাল  বিকেলে তাকে রাস্তার পাশে একা পেয়ে আশরাফুলের  সহযোগীরা মিলে পিছন থেকে চোঁখে মুখে কাপড় দিয়ে জড়িয়ে ধরে সরকার বাড়ি একটি কক্ষে দরজা বন্ধ করে একাধিকবার ধর্ষণ করে। এবং তাকে গুরুতর আহত করে ঘর থেকে বের করে দেয়। এ বিষয়টি কাউকে জানালে ওই মেয়েকে প্রাণ-নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেন। পরে বৃহস্পতিবার দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর