শিরোনাম
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২১ ১৯:০৬
প্রিন্ট করুন printer

কুমিল্লায় মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

কুমিল্লার বরুড়ায় মমিনা খাতুন (৫৫) নামে এক বৃদ্ধা মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে ইমাম হোসেন সাবু। নিহত মমিনা বরুড়া পৌরসভার শালুকিয়া এলাকায় সিরাজুল ইসলামের স্ত্রী। তবে প্রাথমিকভাবে ছেলেটি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

এ ঘটনায় অভিযুক্ত ছেলে ইমাম হোসেন সাবুকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবু দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। বৃহস্পতিবার ইফতারের আগে মা মমিনা খাতুন পিয়াজ কাটার জন্য তাকে দা দিতে বলেন। এসময় সাবু দা এনে মায়ের উপর অতর্কিত হামলা চালায়। হাতে থাকা দা দিয়ে মা মমিনার ঘাড়ে ও শরীরের পেছনের অংশে কোপাতে থাকে। এসময় মমিনার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে সাবুকে আটক করে। 

পরে গুরুতর আহত অবস্থায় মমিনাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন তারা। সেখানে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। রাতেই অভিযুক্ত সাবুকে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার জানান, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর