শিরোনাম
৬ মে, ২০২১ ১৭:২৭

বগুড়ায় সেনাবাহিনীর ঈদ সামগ্রী পেল ২৯৩ পরিবার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সেনাবাহিনীর ঈদ সামগ্রী পেল ২৯৩ পরিবার

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে বগুড়ায় জেলার শাজাহানপুরে ২৯৩টি পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান ও ঈদ-উল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টের ভেতরে সিভিল কর্মরতদের, মাঝিড়া ও বীরগ্রামে দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এদিন বেলা সাড়ে ১১টায় জাহাঙ্গীরাবাদ সেনানিবাসে ত্রাণ বিতরণ করেন ১১ আর্টিলারি ব্রিগেডের বিগ্রেডিয়ার জেনারেল এএসএম বাহাউদ্দিন। এসময় জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টে কর্মরত সিভিলদের মাঝে রমজান ও ঈদ-উল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী সিভিল কর্মরত ২৩ জনের মাঝে বিতরণ করা হয়।

এদিকে, বেলা ১১টায় শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় ২২০টি দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে সেনাপ্রধানের নির্দেশনায় ত্রাণ বিতরণ করা হয়। একই সময়ে উপজেলার বীরগ্রামের চকভালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ওই এলাকার ৫০টি দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করা প্রতিটি ত্রাণের প্যাকেটে ছিল চাল ১০ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, পিয়াজ ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি ৫০০ গ্রাম, ডাল ১ কেজি ৫০০ গ্রাম, লবণ ১ কেজি, সেমাই ৫০০ গ্রাম, মোট ২১ কেজি ৫০০ গ্রামের খাদ্য সামগ্রী ছিল।

এই ত্রাণ সামগ্রী বিতরণকালে ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, করোনায় উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় সেনাসদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। দেশের করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত ১১ পদাতিক ডিভিশনের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর