শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ০৫:১৪
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে চালক নিখোঁজ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে চালক নিখোঁজ
Google News

নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতের আঘাতে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন এক ইঞ্জিনচালিত নৌকার চালক। শুক্রবার ইফতারের আগ মুহূর্তে নরসিংহপুর নদীর কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর ফেরিঘাটে এ ঘটনা ঘটে। পরে রাত সোয়া ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান মেলেনি।

নিখোঁজ চালক উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে সুলতান মিয়া (৪২)। তিনি নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় ইঞ্জিনচালিত নৌকায় মালামাল পরিবহন করতেন।

খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান জানান, কিশোরগঞ্জের ইটনা বাজার থেকে চারজন যাত্রী ও মালামাল নিয়ে নৌকা চালিয়ে খালিয়াজুরীর কৃষ্ণপুর বাজারে যাচ্ছিলেন ওই চালক। নৌকাটি জাহেরপুর ফেরিঘাটের কাছাকাছি এসে পৌঁছালে হঠাৎ বজ্রপাত হয়। এতে নৌকার চালক সুলতান মিয়া অচেতন হয়ে নদীর মধ্যে পড়ে পানির স্রোতে নিখোঁজ হন। কিন্তু নৌকার অপর চারজন যাত্রী অক্ষত আছেন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও থানার পুলিশ সুলতান মিয়াকে উদ্ধারে চেষ্টা চালায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম মোড়ল বলেন, আবহাওয়ার অবস্থা ভাল না থাকায় উদ্ধার তৎপরতা বন্ধ রাখা হয়েছে। আগামীকাল (শনিবার) সকাল থেকে আবারো সুলতান মিয়াকে উদ্ধারের চেষ্টা চালানো হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর