শিরোনাম
১৬ মে, ২০২১ ০১:২১

শিবচরে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি:

শিবচরে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। শনিবার রাত ৮টার দিকে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবচরের কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিক মাদবরের সাথে একই এলাকার সাবেক চেয়ারম্যান মনোয়ার বেপারীর দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে শুরু হয় গোলাগুলি। এতে ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ১৫ জন। তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মাদারীপুরের শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক রাসেল বলেন, গুলিবিদ্ধ বেশ কয়েকজন রোগী হাসপাতালে এসেছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাকি সবার চিকিৎসা চলছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান জানান, পরিস্থিতি মোকাবেলায় পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি নিপেক্ষ করে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে কাজ শুরু করছে পুলিশ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর