শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৭:৪৯
প্রিন্ট করুন printer

ইউটিউবে ভিডিও দেখার সময়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ইউটিউবে ভিডিও দেখার সময়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
Google News

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে ছাদ থেকে পড়ে গিয়ে সাইফুল ইসলাম (৩১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে শহরের পাওয়ার হাউজ রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল নারায়ণগঞ্জের হেলাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ একটি পোশাক তৈরি কারখানার ম্যানেজার পদে চাকরি করতেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে ২৮ রমজান ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সাইফুল। ছুটি শেষে মঙ্গলবার স্ত্রী হাবিবা আক্তারকে নিয়ে নারায়ণগঞ্জে ফিরে যাওয়ার কথা ছিল তার। সোমবার রাতে শিমরাইল কান্দি এলাকার পাওয়ার হাউজ রোডের একটি পাঁচতলা ভবনের ছাদে আত্মীয় স্বজনদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন সাইফুল।

এ সময় আড্ডার ফাঁকে মোবাইলে ফোন ইউটিউবে ভিডিও দেখার সময় অসাবধানতাবশত ছাদ থেকে নিচে পড়ে যায়। গুরুতর আহত সাইফুলকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন তাকে মৃত ঘোষণা করেন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ বিষয়টির ব্যাপারে খোঁজ খবর নিচ্ছে। এখনও কোনো পক্ষ অভিযোগ দায়ের করেনি। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর