শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০২১ ১৭:২৮
প্রিন্ট করুন printer

সোনাতলায় নিখোঁজের পর বাঁশঝাড়ে মিলল বৃদ্ধের লাশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সোনাতলায় নিখোঁজের পর বাঁশঝাড়ে মিলল বৃদ্ধের লাশ
প্রতীকী ছবি
Google News

বগুড়ার সোনাতলায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশের বাঁশঝাড় থেকে জাহিদুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শুক্রবার ভোর আনুমানিক সাড়ে ৫টায় সোনাতলা উপজেলার হারিয়াকান্দি মধ্যপাড়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। জাহিদুল ইসলাম ওই এলাকার মৃত ছাদেকুল ইসলামের ছেলে।

বগুড়ার সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার রহস্য জানা যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।  

নিহত জাহিদুলের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার জাহিদুল বিকেল আনুমানিক চারটায় নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি। শুক্রবার সকালে মরদেহ নিজ বাড়ির পেছনের একটি বাঁশঝাড়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার আরও জানায়, বসতভিটা এবং অন্যান্য সম্পত্তির ভোগদখলকে কেন্দ্র করে ভাই ভাতিজাদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এজন্য তাদের ধারণা জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে জাহিদুল ইসলামকে প্রতিপক্ষরা অন্য কোথাও হত্যা করে মৃতদেহ বাঁশ ঝাড়ে ঝুলিয়ে রাখতে পারে। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর