শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ১৬:৩৪
প্রিন্ট করুন printer

রা‌জৈ‌রে পৃথক ঘটনায় দুইজন‌কে হত্যা, পু‌লিশ মোতা‌য়েন

মাদারীপুর প্র‌তি‌নি‌ধি

রা‌জৈ‌রে পৃথক ঘটনায় দুইজন‌কে হত্যা, পু‌লিশ মোতা‌য়েন
স্বজনদের আহাজারি
Google News

মাদারীপু‌রের রা‌জৈর উপ‌জেলায় আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে পৃথক ঘটনায় দুইজন খুন হ‌য়ে‌ছে। এ ঘটনায় এলাকায় উ‌ত্তেজনা থাকায় অতিরিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়েছে পু‌লিশ।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, রা‌জৈ‌রে উপ‌জেলার হো‌সেনপুর ইউ‌নিয়‌নের আওয়ামী লীগ নেতা আয়নাল শে‌খের সা‌থে একই এলাকার ইউ‌পি সদস্য আতিক মাদব‌রের দীর্ঘ‌দিন ধ‌রে রাজ‌নৈ‌তিক দ্বন্দ্ব চ‌লে আস‌ছিল। এই দ্ব‌ন্দ্বের জের ধ‌রে ২০২০ সা‌লের ১০ জানুয়া‌রি বাবুল মুন্সী ও জুল‌ফিকার খালা‌শি খু‌নের শিকার হন। এরপর থেকে এই দুই গ্রু‌পের ভেত‌রে বি‌রোধ চর‌ম আকার ধারণ ক‌রে। এই‌ দ্ব‌ন্দ্বের জের ধ‌রে রবিবার রা‌তে আয়নাল শে‌খের চাচাত ভাই সালাম শেখ‌কে প্র‌তিপক্ষরা হো‌সেনপু‌রের এক‌টি নির্জন এলাকায় একা পে‌য়ে কু‌পি‌য়ে ফে‌লে রা‌খে। প‌রে মুমূর্ষু অবস্থায় তা‌কে উদ্ধার করে রা‌জৈর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে আনা হ‌লে কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষণা করে।

‌নিহত সালা‌মের মা ভাসানী বেগম ব‌লেন, 'আমার সালাম ভ্যান চা‌লি‌য়ে সংসার চালাত। আমার সালাম কোন দ্বন্দ্ব করত না। আমার বাজান‌কে মে‌রে ওরা কি লাভ কর‌তে চাই‌লো। এখন আমাদের সংসার ক্যাম‌নে চল‌বে। আ‌মি আমার পোলার হত্যার বিচার চাই।'

এ‌দি‌কে একই রা‌তে উপ‌জেলার মজুমদারকা‌ন্দি গ্রা‌মের কালু দ‌র্জির ছে‌লে মোতাহার দ‌র্জি (৬০) কে দুর্বৃত্তরা ধারা‌লো অস্ত্র দি‌য়ে কু‌পি‌য়ে হত্যা করে লাশ মজুমদারকা‌ন্দির এক‌টি রাস্তার পা‌শে ফে‌লে রা‌খে। প‌রে সকা‌লে পু‌লিশ গি‌য়ে লাশ উদ্ধার ক‌রে।

রা‌জৈর থানার ও‌সি শেখ সা‌দি ব‌লেন, দু‌টি ঘটনাই এলাকার দ্ব‌ন্দ্বের জে‌রে হ‌য়ে‌ছে ব‌লে আমরা প্রাথ‌মিক ভা‌বে ধারণা কর‌ছি। এই ঘটনায় আলাদা দু‌টি মামলা দা‌য়েরের প্রস্তু‌তি চল‌ছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর