শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৩:০৭
প্রিন্ট করুন printer

প্রেমিকের প্রতারণায় কিশোরীর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রেমিকের প্রতারণায় কিশোরীর
আত্মহত্যার অভিযোগ
প্রতীকী ছবি
Google News

রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কিশোরী নিশি খাতুন (১৩)। পরিবারের অভিযোগ, প্রেমিক খাইরুল ইসলামের প্রতারণার শিকার হয়ে নিশি আত্মহত্যা করেছে। খবর পেয়ে নিশির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের উত্তর জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত খাইরুল ইসলাম একই গ্রামের শাহাবুর ইসলাম। আর নিশি খাতুন জামিরা আলিম মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী এবং শরিফুল ইসলামের মেয়ে।

নিশির মামা বজলুর রশিদ বলেন, খাইরুল ইসলাম আমার ভাগ্নিকে বিভিন্ন কৌশলে প্রেমের ফাঁদে ফেলেছিল। এরপর তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি নিশিকে বিয়ে করার জন্য তাকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু খাইরুল বিয়ে করতে অস্বীকার করে। এতে অভিমান করে মঙ্গলবার বিকালে নিশি তার ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় রাতে নিশির মা রজুফা বেগম বাদী হয়ে খাইরুলের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।

বেলপুকুর মহানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে গতকাল সন্ধ্যার দিকে নিহত ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর