শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ১৫:৫৮
প্রিন্ট করুন printer

মাদ্রাসার নৈশ প্রহরীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মাদ্রাসার নৈশ প্রহরীকে গলা কেটে হত্যা
প্রতীকী ছবি
Google News

বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসার নৈশ প্রহরী জয়নাল আবেদীনকে (৭০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার  সকালে ওই মাদ্রাসার শ্রেণি কক্ষ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। জয়নাল আবেদীন শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া গ্রামের মৃত মিরবক্সের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদ্রাসার পার্শ্বেই বাড়ি করে বসবাস করতেন।

জানা গেছে, শাজাহানপুর উপজেলার সুজাবাদ উত্তরপাড়া দাখিল মাদ্রাসায় নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন নিহতের ছেলে আবুল কাশেম (৪৫)। তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে ছেলের পরিবর্তে বাবা জয়নাল আবেদীন ওই মাদ্রাসার নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন। 

গতকাল বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত আবুল কাশেম মাদ্রাসায় ছিলেন। পরে তার বাবা আসলে তিনি বাড়িতে গিয়ে ঘুমান। সকালে বাড়ি না ফিরলে ছেলে মাদ্রাসায় গিয়ে শ্রেণি কক্ষের মেঝেতে বাবা জয়নাল আবেদীনের রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, মাদ্রাসা থেকে কোনো কিছু খোয়া যায়নি। তিনি মাদ্রাসার একটি কক্ষে ঘুমাচ্ছিলেন। ওই কক্ষের দরজা খোলা পাওয়া গেছে। কি কারণে বৃদ্ধকে হত্যা করা হলো সে বিষয়ে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর