শিরোনাম
প্রকাশ : ৫ জুন, ২০২১ ২২:২২
প্রিন্ট করুন printer

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতার সংবাদ সম্মেলন

কুমিল্লা প্রতিনিধি:

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতার সংবাদ সম্মেলন
শ্রমিকলীগের সহ-সভাপতি মুন্সী মহসিন উদ্দিন
Google News

পাওনা টাকা না দিয়ে উল্টো ৫ কোটি টাকার মানহানি মামলার হুমকি দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লার মুরাদনগর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মুন্সী মহসিন উদ্দিন। শনিবার কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবে তিনি ওই সংবাদ সম্মেলন করেন।  

শ্রমিকলীগ নেতা তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের একনিষ্ঠ কর্মী হিসাবে তাকে গ্রামের ঈদগাহ মসজিদের অজুখানা নির্মাণের দুটি প্রকল্প দেন। সেই প্রকল্পে ২০১৯ সালের ৩০ জুন তিন লাখ ৭৫ হাজার ৫৭২ টাকার ইস্টিমেট দেওয়া হয়। তিনি চেয়ারম্যানের কথা অনুযায়ী সরল বিশ্বাসে নিজস্ব অর্থ ব্যয় করে প্রকল্পের কাজ শেষ করেন। কাজ শেষে চেয়ারম্যানের কাছে প্রকল্পের টাকা চাইলে, তিনি তাকে টাকা দেব-দিচ্ছি বলে ঘুরাতে থাকেন। এভাবে গত দুই বছর যাবত সকাল-বিকাল তার কাছে ঘুরে  টাকা পাননি। উল্টো এবছরের ২৫ মে সন্ধ্যায় মুরাদনগর কোম্পানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড থেকে উপজেলা চেয়ারম্যান কিশোর গুরুত্বপূর্ণ কথা আছে বলে তার গাড়িতে তাকে তুলে নেন। তখন গাড়িতে ছিল জাকারিয়া, মিলনসহ আরো অপরিচিত ২-৩ জন। তাদের সামনে তিনি তাকে বলেন, টাকা নিয়ে বাড়াবাড়ি করলে পাঁচ কোটি টাকার মানহানির মামলা করবেন। 

সম্মেলনে তিনি আরো বলেন, বর্তমানে তিনি মানসিকভাবে বিপর্যস্ত। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। প্রধানমন্ত্রীর কাছে এই ঘটনার ন্যায্য বিচার দাবি করেছেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর বলেন, মুন্সী মহসিন উদ্দিন একজনের সাথে পার্টনারে প্রকল্পের কাজ করেছেন। তাদের মধ্যে কি হয়েছে জানি না, তা তিনি তার কাঁধে চাপাতে পারেন না। তাকে বিব্রত করার জন্যই মূলত এ অভিযোগ করা হয়েছে। 


বিডি প্রতিদিনি/হিমেল

এই বিভাগের আরও খবর