প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৮:০৬
প্রিন্ট করুন printer

৯ দিনের জন্য বীরগঞ্জ অগ্রণী ব্যাংক শাখা লকডাউন ঘোষণা

দিনাজপুর প্রতিনিধি

৯ দিনের জন্য বীরগঞ্জ অগ্রণী ব্যাংক শাখা লকডাউন ঘোষণা
Google News

ব্যাংকের কর্মকর্তাসহ কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় দিনাজপুরের বীরগঞ্জে অবস্থিত অগ্রণী ব্যাংকের শাখা ৯ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের স্বাক্ষরিত একটি নোটিশ এবং লাল কাপড় ব্যাংকের মূল ফটকে ঝুলিয়ে দেয়। নোটিশে আগামীকাল বৃহস্পতিবার ৯ জুন থেকে আগামী ১৭ জুন পর্যন্ত ব্যাংক লকডাউনের আওতাধীন থাকবে বলে উল্লেখ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে অগ্রণী ব্যাংক লিমিটেড বীরগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম জানান, গত রবিবার (৬ জুন) এক সাথে ৪ কর্মকর্তা অসুস্থ বোধ করলে তাদের কাজে বিরতি রেখে বাড়িতে বিশ্রামের থাকার পরামর্শ প্রদান করা হয়। পাশাপাশি তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করা হয়। নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হলে তারা নিজ বাড়িতে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

পরে আরও দুই কর্মচারী অসুস্থ বোধ করলে তাদের কাজে বিরতি রেখে নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এ পর্যন্ত পাওয়া যায়নি।

এ ব্যাপারে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মহসিন আলী বলেন, ব্যাংকের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এবং এর বিস্তার প্রতিরোধে করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর