শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ১৮:২৫
প্রিন্ট করুন printer

মঙ্গলবার থেকে ট্রেন থামবে ব্রাহ্মণবাড়িয়ায়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মঙ্গলবার থেকে ট্রেন থামবে ব্রাহ্মণবাড়িয়ায়
ফাইল ছবি
Google News

অবশেষে আগামী মঙ্গলবার (১৫ জুন) থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ট্রেনের যাত্রাবিরতি শুরু হচ্ছে। ওই দিন থেকে তিনটি মেইল ট্রেন, একটি কমিউটার ট্রেন ও পরদিন বুধবার (১৬ জুন) থেকে একটি আন্তঃনগর ট্রেন স্টেশনটিতে যাত্রাবিরতি দিবে। 

বাংলাদেশ রেলওয়ের ট্রাফিক ট্রান্সপোর্টেশান শাখার উপ-পরিচালক (অপারেশন) মো. রেজাউল হক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, সাময়িকভাবে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনকে ‘ডি ক্লাশ’ স্টেশনে রূপান্তর করে ট্রেন চালু করা হচ্ছে। 

হেফাজতের তাণ্ডবে ব্যাপকভাবে ক্ষতিগ্রশট ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটিতে গত ২৭ মার্চ থেকে ট্রেনের যাত্রাবিরতি বন্ধ রয়েছে। ট্রেন থামানোর দাবিতে বিভিন্ন সংগঠনের ব্যানারে হওয়া কর্মসূচি থেকে ২০ জুন পর্যন্ত আল্টিমেটাম দেয়া হয়। 

রেলওয়ের চিঠি থেকে জানা যায়, মঙ্গলবার (১৫ জুন) ঢাকা-সিলেট-ঢাকা পথে সুরমা মেইল, ময়মনসিংহ-চট্টগ্রাম-ময়মনসিংহ পথের নাসিরাবাদ এক্সপ্রেস, আখাউড়া-ঢাকা-আখাউড়া, ঢাকা-ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা পথের তিতাস কমিউটার ট্রেন যাত্রাবিরতি করবে। ১৬ জুন থেকে যাত্রাবিরতি করবে ঢাকা-সিলেট-ঢাকা পথের পারাবত এক্সপ্রেস।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর