১৩ জুন, ২০২১ ১৮:৩৭

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

বগুড়ার দুপচাঁচিয়ার তালোড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আব্দুল আজিজ (৩০) নামে এক যুকত আত্মহত্যা করেছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তালোড়া রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল আজিজ কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের অঘোর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় শনিবার রাতে সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, আজিজ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় একটি এনজিও’তে ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো শনিবার সকাল থেকে ঋণের কিস্তি আদায় শেষে অফিসে সেসব টাকাও জমা দেন। এরপর বাড়ি যাওয়ার কথা বলে বিকেল সাড়ে ৫টায় অফিস থেকে বেরিয়ে আসেন। সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তালোড়া রেলস্টেশন এলাকায় ঘোরাফেরা করছিলেন। একপর্যায়ে সান্তাহার থেকে বগুড়াগামী একটি চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

বিষয়টি নিশ্চিত করে তালোড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার শারমিন আক্তার বলেন, ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করা ব্যক্তির শরীর থেকে মাথা দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। তবে এখনো তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর