শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ২২:০৮
প্রিন্ট করুন printer

আন্তঃজেলা সিএনজি চোর গ্রেফতার, দুই সিএনজি উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আন্তঃজেলা সিএনজি চোর গ্রেফতার, দুই সিএনজি উদ্ধার
Google News

নারায়ণগঞ্জের ফতুল্লায় আন্তঃজেলা সিএনজি চোরাই চক্রের সদস্য সেলিমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী দুটি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে তাকে ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সেলিম জালকুড়ির নাইনতার পাড় আইসক্রিম ফ্যাক্টরির মোড়ের মৃত সামছুল হক সরকারের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর জানান, গত ১৫ জুন ফতুল্লার রঘুনাথপুর থেকে সকাল ৭টার দিকে খলিলুর রহমানের বাড়ির সামনে থেকে তার মালিকানাধীন একটি সিএনজি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোর। এ ঘটনায় সিএনজি মালিক খলিলুর রহমান বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা করেন। সিসি ক্যামেরার ফুটেজ থেকে চোরকে চিহ্নিত করে শুক্রবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজিসহ ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে সিএনজি চোরচক্রের অন্যতম সদস্য সেলিমকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী মুন্সিখোলাস্থ সিটি ব্যাংকের সামনের বটগাছের নিচ থেকে খলিলুর রহমানের চুরি যাওয়া সিএনজি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার সেলিম একজন পেশাদার চোর সিন্ডিকেটের সদস্য। তারা প্রথমে নির্দিষ্ট একটি সিএনজিকে টার্গেট করে। পরে তারা তাদের নিজস্ব একটি সিএনজি নিয়ে টার্গেট করা সিএনজিকে অনুসরণ করে। সুযোগ বুঝে চোরাইচক্রের সদস্যরা টার্গেট করা সিএনজি নিয়ে সটকে পড়েন। গ্রেফতার সিএনজি চোরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর