শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ১৮:১৮
প্রিন্ট করুন printer

বরিশালে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
Google News

বরিশালে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার বিকাল ৩টার দিকে নগরীর আমতলার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই পুলিশ অভিযুক্ত চালকসহ ট্রাকটি আটক করেছে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, একটি ট্রাক নগরীর রূপাতলী থেকে নথুল্লাবাদের দিকে যাচ্ছিল। ট্রাকটি আমতলার মোড় অতিক্রমকালে পাশে থাকা মোটরসাইকেলে ধাক্কা লাগে। মোটরসাইকেলে থাকা ওই দুই আরোহী সিটকে ট্রাকের পিছনের চাকার নীচে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মোটরসাইকেলটিও ছিটকে সড়কের পাশে পড়ে থাকে। খবর পেয়ে দমকল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের চাকার নীচ থেকে মরদেহ উদ্ধার করে বলে জানান বরিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. হাসান আলী। 

দুর্ঘটনায় নিহত একজনের নাম বিদ্যুত বিশ্বাস (২৩)। সে নগরীর ভাটিখানা এলাকার বাসিন্দা। অপজনের পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

এদিকে দুর্ঘটনার পর পুলিশ ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শের-ই বাংলা মেডিপকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। একই সাথে অভিযুক্ত ট্রাকসহ চালক রবিউলকে আটক করে পুলিশ। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। 

উল্লেখ্য, বরিশাল নগরীর উপর দিয়ে ঢাকা-বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবস্থিত। নগরীতে একটি বাইপাস সড়ক না থাকায় ভারি যানবাহনগুলো নগরীর অভ্যন্তরে এই মহাসড়ক দিয়ে চলাচল করে। এ কারনে প্রায়ই দুর্ঘটনায় কেড়ে নেয় তাজা প্রাণ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর