শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ২১:৫০
প্রিন্ট করুন printer

হালুয়াঘাটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
হালুয়াঘাটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।
Google News

ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার পৌরশহরের পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। পাশাপাশি দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং।

এছাড়াও উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোরর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন কুমার সরকার, যুবলীগের আহ্বায়ক মো. নাজিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নোমান মণ্ডলসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর