শিরোনাম
২৪ জুন, ২০২১ ১৬:৪৮

ভালুকায় বৃদ্ধের আত্মহত্যার অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় বৃদ্ধের আত্মহত্যার অভিযোগ

প্রতীকী ছবি

ভালুকায় ঋণ ও সুদের টাকার জন্য বসতঘর ভেঙে নিয়ে যাওয়ার হুমকিতে বিষপান করে এক ক্ষুদ্র নৃগোষ্ঠী বৃদ্ধ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ইন্দ্র মোহন (৭০)। তিনি উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ঢুমনিঘাট এলাকার বাসিন্দা ছিলেন।

জানা গেছে, ওই ইউনিয়নের ইন্তারঘাট এলাকার বিদেশ ফেরত দাদন ব্যবসায়ী বাবুল মিয়ার কাছ থেকে কয়েক মাস আগে ২০ হাজার টাকা সাপ্তাহিক সুদে ঋণ করেন ইন্দ্র মোহন। সেই টাকার সুদ দিতে না পারায় ইন্দ্র মোহনকে কয়েকদিন ধরে বাবুল বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। গত মঙ্গলবার রাতে ইন্দ্র মোহনের বাড়িতে গিয়ে বাবুল হুমকি দিয়ে আসে, সুদে আসলে তার এক লাখ ২০ হাজার টাকা হয়েছে। সেই টাকা না দিতে পারলে বুধবার তার ঘরের টিন খুলে নিয়ে যাবে। এ হুমকির কারণে ইন্দ্র মোহন পরদিন নিজ বাড়িতে বিষপান করে। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বাবুল চড়া সুদের ব্যবসা করেন। সময়মত সুদের টাকা না দিতে পারলেই থানা থেকে পুলিশ নিয়ে এসে বিভিন্ন দরনের হুমকি দিয়ে থাকে।

ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, আমি লোকমুখে বিষয়টি শুনেছি। যদি বিষয়টি সত্য হয়, তাহলে অবশ্যই বিচার হওয়া উচিৎ।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাইনি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর