শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০২১ ১৬:৫৩
প্রিন্ট করুন printer

ফুলবাড়ীতে ১০ দিনের কঠোর বিধি-নিষেধ ঘোষণা

দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে ১০ দিনের কঠোর বিধি-নিষেধ ঘোষণা
Google News

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ১০ দিনের কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় ফুলবাড়ী উপজেলা সভাকক্ষে অয়োজিত উপজেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির জরুরি সভায় এই কঠোর বিধি-নিষেধ ঘোষণা করা হয়।

শুক্রবার সকাল ৮টা থেকে ৪ জুলাই রাত ১২টা পর্যন্ত ১০ দিনের এই কঠোর বিধি-নিষেধ শুরু হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন। তার স্বাক্ষরিত এক গণবিঙ্গপ্তিতে এই বিধি-নিষেধ ঘোষণা করা হয়েছে।

এদিকে, শুক্রবার ঢিলেঢালাভাবে অতিবাহিত হয়েছে লকডাউনের প্রথম দিন। লকডাউনের বিধিনিষেধ অমান্য করে রাস্তায় বের হওয়া পৌর শহরে চলাচলকারী রিক্সা-ভ্যান, মোটরসাইকেল ও অটো রিক্সাকে থানায় আটক করে পুলিশ, পরে চালকেরা আর বের হবেনা মর্মে মুচলেকা দিলে তাদের ছেড়ে দেয়া হয়।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মশিউর রহমান বলেন, দিন দিন করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় ৪৯ জনের নমুনা পরীক্ষায় ২৪জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ২৯৪ জন, সুস্থ্য হয়েছে ২০১ জন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনের। বর্তমানে করোনা রোগী ৮৪ জন। আক্রান্তের হার ৪৮.৯৭ শতাংশ। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর