শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০২১ ১৪:২৪
প্রিন্ট করুন printer

নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার
বিশ্বজিৎ কুমার
Google News

বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিয়ে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে ডুবে নিখোঁজ হয় বিশ্বজিৎ কুমার বাসফোর (১৭) নামের এক কিশোর। নিখোঁজের দুইদিন পর শনিবার (২৬ জুন) গাজীপুরের কাপাসিয়া উপজেলার ফকির মজনু শাহ সেতুর নীচ থেকে থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। 

মৃত বিশ্বজিৎ কুমার বাসফোর গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ বাজার এলাকার বিনয় কুমার বাসফোরের ছেলে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শ্রীপুরের বরমীর শাহ্ সিমেন্ট ঘাট এলাকায় শীতলক্ষা নদীতে গোসল করতে নিখোঁজ হয় সে।

পুলিশ ও মৃতের স্বজনরা জানান, গত বছর বিশ্বজিৎ কুমার শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছিল। গত বৃহস্পতিবার (২৪ জুন) ছিল বিশ্বজিতের বন্ধু বিজয়ের জন্মদিন। এ উপলক্ষে অনুষ্ঠানে যোগ দিতে এসে তারা ১০-১১ জন বন্ধু মিলে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে বিশ্বজিত নদীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তার বন্ধুরা নদীতে তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। 

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়েও তার কোন সন্ধান পাননি। শনিবার সকাল ৮টার দিকে কাপাসিয়া উপজেলার শীতলক্ষ্যা নদীতে নির্মিত ফকির মজনু শাহ সেতুর পিলারের কাছে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পরে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

কাপাসিয়া থানার ওসি মো. আলম চাঁদ জানান, খবর পেয়ে নদী থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। পরে মৃতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর