শিরোনাম
প্রকাশ : ২৯ জুন, ২০২১ ১৮:৩৮
প্রিন্ট করুন printer

গলাচিপায় রুহল আমিন হত্যায় জড়িতদের বিচার দাবি

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় রুহল আমিন হত্যায় জড়িতদের বিচার দাবি
গলাচিপায় রুহল আমিন হত্যায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন।
Google News

চা বিক্রেতা রুহুল আমিন মীর হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার ডাকুয়া ব্রিজ বাজার সড়কে পাড়ডাকুয়া গ্রামবাসীর আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে তিন শতাধিক বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এতে বক্তব্য দেন নিহত রুহুল আমিন মীরের স্ত্রী নাজমুন নাহার, ছোট ভাই কালাই মীর ও ছোট বোন হেলেনা বেগম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা রুহুল আমিন মীর হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচার প্রক্রিয়া শেষ করে ফাঁসির দাবি জানান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ব্রিজ বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, গত ২৫ জুন উপজেলার পাড়ডাকুয়া ব্রিজ বাজারে জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় চা বিক্রেতা রুহুল মারা যান। এ ঘটনায় ২৬ জুন রুহুলের স্ত্রী নাজমুন নাহার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৬ জনসহ মোট ৫২ জনের নামে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত ছয়জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর