শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ১৭:১০
প্রিন্ট করুন printer

চাঁদপুরে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা
Google News

চাঁদপুরে সপ্তাহব্যাপী লকডাউনের ২য় দিনে শহরের বিভিন্ন স্থানে সরকারি বিধিনিষেধ অমান্য ও ভোক্তা অধিকার আইন লঙ্ঘনের  ৯ মামলায় ভ্রাম্যমান আদালত সাড়ে ১৩ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন। শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর পর্যন্ত  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত  ভ্রাম্যমাণ আদালতে স্বাস্থ্যবিধি লঙ্ঘন, ভোক্তা অধিকার আইন ও  বিধিনিষেধ অমান্য করায় ৯ মামলায় সাড়ে ১৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এর মধ্যে বাবুরহাটে তৃপ্তি হোটেল এন্ড রেস্টুরেন্টকে সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে রেস্টুরেন্টে একের অধিক লোককে বসিয়ে খাবার পরিবেশন করায়, সরকারি আদেশ লঙ্ঘনের দায়ে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

তিনি আরো বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার পাশাপাশি জনসাধারণকে স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয় সদর উপজেলার মহামায়া, শহরের বাবুরহাট, ওয়ারল্যাস মোড়, কালীবাড়ি, পালবাজার, পুরানবাজার ব্রিজ ও মোলহেড এলাকায়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় আনসার ব্যাটেলিয়ন,  ট্রাফিক পুলিশ, জেলা পুলিশের সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর