শিরোনাম
প্রকাশ : ২৪ জুলাই, ২০২১ ২১:০২
প্রিন্ট করুন printer

দিনাজপুরে মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রতীকী ছবি
Google News

তুচ্ছ ঘটনায় দিনাজপুরের হাকিমপুরে ইলিয়াস হোসেন (৩৬) নামের এক মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এদিকে, তার হত্যার প্রতিবাদে হত্যাকারীদের শাস্তির দাবিতে কার ও মাইক্রোবাস চালক সমবায় সমিতির ব্যানারে রবিবার মানববন্ধন ও বিক্ষোভের ডাক দিয়েছে। 

গত বৃহস্পতিবার সকালে হাকিমপুর উপজেলার হিলি স্থলবন্দরের চারমাথা সংলগ্ন মাইক্রোবাস স্ট্যান্ডে সংঘবদ্ধ কয়েকজন যুবক ইলিয়াস হোসেনকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়। মৃত মাইক্রোবাস চালক ইলিয়াস হোসেন (৩৬) হাকিমপুর উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত মহাসিন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইলিয়াস হিলি স্থলবন্দর এলাকায় মাইক্রোবাস চালায়। প্রতিদিনের মতো ঈদের পরদিন তিনি গ্রামের বাড়ি থেকে হিলিতে যাবার পথে পাশের বৈগ্রামের জনৈক আক্তারুজ্জামানকে মসকরা করে রোহিঙ্গা বলে ডাকায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় কয়েকজন যুবককে নিয়ে মাইক্রোবাস স্ট্যান্ডে গিয়ে ইলিয়াসকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দিলেও অর্থাভাবে তাকে ঢাকায় নিতে পারেনি পরিবার। পরে পার্শ্ববর্তী বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার চিকিৎসা করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে ৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর