২৫ জুলাই, ২০২১ ২০:৫৪

সেই ‘পলিথিন তবারক’ গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সেই ‘পলিথিন তবারক’ গ্রেফতার

তবারক আলী ওরফে ‘পলিথিন তবারক’কে গ্রেফতার করেছে পুলিশ

সিলেটের বিশ্বনাথ উপজেলার কুখ্যাত মাদকের কারবারি, হত্যাসহ একাধিক মাদক মামলার আসামি তবারক আলী ওরফে ‘পলিথিন তবারক’কে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে।

সূত্র জানায়, ইয়াবার বড় চালানসহ ধরা পড়ার পর বেশ কদিন জেলে ছিলেন মাদকের কারবারি তবারক। ছাড়া পেয়েই ফের মাদক বাণিজ্যের পুরো নিয়ন্ত্রণ নেন তিনি।

এদিকে, ২০১৭ সালে তার বসতবাড়ির কাছে অজ্ঞাত তরুণীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার হয়। এ ঘটনায় দায়ের হওয়া হত্যা মামলায় সম্প্রতি তাকে জড়িয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন জনৈক আসামি। 

আজ রবিবার গোপন সংবাদে পুলিশ জানতে পারে তবারক বাড়িতেই অবস্থান করছেন। তথ্যের ভিত্তিতে থানার ওসি গাজী আতাউর রহমান, ওসি (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। 

প্রসঙ্গত, হাট ঘুরে একসময়ের পলিথিন বিক্রেতা তবারক আলী হঠাৎই ‘আঙুল ফুলে গলাগাছ’ বনে যান। অভিযোগ ওঠে, চুরি-ছিনতাই ও মাদক ব্যবসায় জড়িয়েই তিনি অবৈধ সম্পদের পাহাড় গড়েন। একসময় যার নিজেরই জুটতনা খাবার, এলাকায় সেই তবারকের আর্বিভাব হয় ‘নব্য দানবীর’র হিসেবে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, ‘কুখ্যাত মাদক ব্যবসায়ী তবারক একটি হত্যাকাণ্ডেও জড়িত। আমরা হত্যা মামলায় তাকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর