২৬ জুলাই, ২০২১ ১৭:১১

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা, আসামি ২৯

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা, আসামি ২৯

ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কৃষক শহীদ শেখ নিহতের ঘটনায় মামলা হয়েছে। নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ সোমবার দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামি করে বোয়ালমারী থানায় এই মামলা করেন। 

জানা যায়, গত ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের ফকিরপাড়ার আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নামের এক কৃষক নিহত হন।

এ ঘটনার তিনদিন পর সোমবার দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামি করে নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ বোয়ালমারী থানায় মামলা করেছেন। মামলায় এক নম্বর আসামি করা হয়েছে পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বরকে। এছাড়া তার তিন ছেলে হারেজ মাতুব্বর, মজনু মাতুব্বর ও মাসুদ মাতুব্বরকেও মামলায় আসামি করা হয়েছে। 

বোয়ালমারী থানা পুলিশ ওই সংঘর্ষের ঘটনায় ইতোমধ্যে উভয় পক্ষের ২২ জনকে আটক করে ফরিদপুর জেলহাজতে পাঠিয়েছে। 

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা হয়েছে। আটককৃত ব্যক্তিদের মধ্যে কেউ এ মামলায় এজাহারভুক্ত আসামি আছে কিনা এ ব্যাপারে তিনি বলেন, যাচাই বাছাই করে দেখা হবে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর