২৬ জুলাই, ২০২১ ১৮:৪৯

ডাকাতিতে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে হত্যা, ৪ ডাকাত গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি

ডাকাতিতে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে হত্যা, ৪ ডাকাত গ্রেফতার

নরসিংদীর নাগরিয়াকান্দিতে ডাকাতিতে বাধা দেওয়ায় ইন্টারনেট ব্যবসায়ীকে হত্যাকাণ্ডের ঘটনায় চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির লন্ঠিত মালামাল স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (২৬ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে এ বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেফতারকৃতরা হলেন- রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, গত ১৬ জুলাই রাতে নরসিংদী পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় জানালার গ্রীল কেটে দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে সংঘবদ্ধ ডাকাত দলটি স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নেয়। এসময় ডাকাতিতে বাধা দেয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ (৩২)-কে ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা। 

তিনি আরও জানান, এঘটনায় নিহতের পিতা মোবারক হায়াত বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। পরে ঘটনাটির তদন্ত ও আসামিদের গ্রেফতারে মাঠে নামে পুলিশ। ডাকাতি ও হত্যার সাথে জড়িত সন্দেহে গত ২২ জুলাই ব্রাহ্মণবাড়িয়ার মরিচা এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার (২৫ জুলাই) গ্রেফতার করা হয় ডাকাতি ও হত্যায় জড়িত আরও তিনজনকে।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এর আগেও ডাকাতির মামলা রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর