২৭ জুলাই, ২০২১ ০১:৩৫

লকডাউনে ইউএনওকে ছাত্রলীগের সংবর্ধনা!

পিরোজপুর প্রতিনিধি :

লকডাউনে ইউএনওকে ছাত্রলীগের সংবর্ধনা!

লকডাউন উপেক্ষা করে সংবর্ধনা

লকডাউনে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার নবাগত ইউএনওকে সংবর্ধনা দিয়েছে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে বিষয়টিকে শুধু মাত্র ফুলেল শুভেচ্ছা বলছেন ইউএনও ও উপজেলা ছাত্রলীগ।

সোমবার দুপুরে ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির নেতাকর্মীদের নিয়ে যান। এ সময় তার সাথে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং যাদের বেশির ভাগের মুখেই ছিলো না মাস্ক। বিষয়টি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দেয়।

ইন্দুরকানীর পাড়েরহাটের বাসিন্দা জাফর ইকবাল জানান, আমরা সাধারণ মানুষেরা লকডাউনের সময় ঘর থেকে বাজারে গেলেই ম্যাজিস্ট্রেটরা জরিমানা করেন। কিন্তু ইউএনওকে দল বেঁধে মিছিল করে ফুল দিতে গেলে কোন দোষ হয় না। একই উপজেলার পত্তাশী ইউনিয়নের মাওলানা তরিকুল ইসলাম জানান, কঠোর লকডাউনে মানুষের ঘরে থাকার কথা । কিন্তু রাজনৈতিক দলের নেতাকর্মীরা এখন সরকারি কর্মকর্তাদের সরকারি বিধিনিষেধ না মেনে ফুলের শুভেচ্ছা দেয়। 

ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগীর জানান, ইন্দুরকানী উপজেলার নতুন নির্বাহী অফিসার যোগদান করার কারণে অন্য সকল সংগঠনের মতো তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। আর ফুলেল শুভেচ্ছা দেয়ার সময় তাদের মাস্ক খুলে তারা ছবি তুলেছে এছাড়া তারা সকলে স্বাস্থ্যবিধি মেনে ওখানে গিয়েছিলো। 

ইন্দুরকানী উপজেলার নির্বাহী অফিসার লুৎফুনেচ্ছা খানম জানান, তাকে কোন সংবর্ধনা দেওয়া হয়নি, ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে। তিনি আরো জানান, তাকে কোন কিছু না জানিয়েই তার কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিল। এ সময় তাদেরকে মাস্ক দেওয়া হয় এবং ফুল নিয়ে তাদের দ্রুত সেখান থেকে পাঠিয়ে দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর