বুধবার, ২৮ জুলাই, ২০২১ ০০:০০ টা

দাওয়াত পেয়ে শ্বশুরবাড়িতে গিয়ে ‘খুন’ শরিফুল

বেনাপোল প্রতিনিধি

দাওয়াত পেয়ে শ্বশুরবাড়িতে গিয়ে ‘খুন’ শরিফুল

স্ত্রী শিল্পি খাতুনের বিরুদ্ধে জিডি করার পর শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয়েছে প্রবাসী শরিফুলের। এ ঘটনায় নিহতের বাবা মা সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগের আঙ্গুল তুলেছেন শরিফুলের শ্বশুর বাড়ির লোকজনের দিকে।

যশোরের শার্শার সামটা গ্রামের মালয়েশিয়া প্রবাসী শরিফুল দেশে ফিরে তার স্ত্রীর নিকট টাকা এবং গহনার হিসাব চেয়েছিলেন। সন্তোষজনক জবাব না পেয়ে স্ত্রীর বিরুদ্ধে ২৯ জুন শার্শা থানায় লিখিত অভিযোগ করেছিলেন শরিফুল। জিডি নম্বর ১১৪৫। 

এদিকে, ঈদের পর জামাইকে দাওয়াত করে নিয়ে যান অভয়নগর থানার শংকরপাশা গ্রামের আবুল হোসেন। শ্বশুরবাড়িতে গিয়ে শরিফুলকে মুখোমুখি হতে হয় শালিশের। সোমবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে স্ত্রী শিল্পি ঘর থেকে বের হয়ে বারান্দায় ঘুমায়। গতকাল মঙ্গলবার সকালে গলায় উড়না পেঁচানো অবস্থায় শরিফুলের মরদেহ খাটের ওপর পড়ে থাকতে দেখা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

নিহত শরিফুলেরর ভাই কামরুল জানান, মালয়েশিয়া থাকাকালীন তার স্ত্রী বাপের বাড়িতে থাকতো। ২৯ জুন সে দেশে ফিরে তার পাঠানো ৯ লাখ টাকা এবং ১০ ভরি গহনার হিসাব চায়। পরদিন শরিফুল বাইরে বের হওয়ার পর স্ত্রী শিল্পি পালিয়ে বাপের বাড়ি চলে যায়। ওই দিন তার বিরুদ্ধে শার্শা থানায় জিডি করে শরিফুল।

 
বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর