শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২১ ১৬:০৭
প্রিন্ট করুন printer

বোয়ালমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সামিয়া বেগম ওরফে মাফি (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার দাদপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত সামিয়া পাশের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামের মো. তোরাব শেখের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার শ্রীনগর গ্রামের নজরুল মোল্লার ছেলে সোহেল মোল্লার সাথে মাত্র ছয় মাস আগে সামিয়ার বিয়ে হয়। সামিয়া চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ভাড়া বাসায় থেকে স্বামী স্ত্রী দুজনেই পাশের পাটকলে শ্রমিকের কাজ করতেন।

ওই দিন দুজনেই পাটকলে রাতের বেলায় কাজ শেষে ভোরে বাসায় ফেরেন। সোহেল বাজার করতে গিয়ে ফিরে এসে দেখেন স্ত্রী সামিয়া ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঘরের বাঁশের আড়ার সাথে ঝুলছেন। এরপর বাড়ির লোকজন ঝুলন্ত মরদেহ নামিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

সামিয়ার ভাই জাহিদ শেখ বলেন, সোহেল আমার বোনের সাথে সম্পর্ক করে তাকে বিয়ে করেন। কিন্তু আমার বোন সেখানে সুখি ছিল না বলে জেনেছি।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক ছরোয়ার হোসেন জানান, স্বামীর সাথে মনোমালিন্য থেকেই মেয়েটি আত্মহত্যা করেছে বলে মনে হয়। গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর