১০ আগস্ট, ২০২১ ১৮:৫৫

কুমিল্লায় রামদা, গুলিসহ গ্রেফতার ৫

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় রামদা, গুলিসহ গ্রেফতার ৫

কুমিল্লায় রামদা, গুলি এবং বিভিন্ন দেশীয় অস্ত্রসহ ডাকাতিতে অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধে জেলা ও আন্তঃজেলার বিভিন্ন থানার একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়নের শংকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪৫), কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার হাটাশ এলাকার মৃত সাহেব আলীর ছেলে মো. জীবন মিয়া (৪৫), কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার পূর্ব পোমকাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে মো. জহির (৪০), কুমিল্লার দেবিদ্বার উপজেলার বসুলপুর মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (২৮) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজলার নুরপুর গ্রামের আওয়াল মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন (৩০)। 

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক(তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ওসি আনোয়ারুল আজিমের নেত্বত্বে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে মঙ্গলবার ভোরে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ডাকাত সদস্য মোহাম্মদ আলীর বিরুদ্ধে ১০টি, জীবন ও জহিরের বিরুদ্ধে পাঁচটি করে, জয়নালের বিরুদ্ধে তিনটি এবং জসিমের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল আজিম জানান, রামদা, গুলি ও বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। দলের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর