১১ আগস্ট, ২০২১ ০১:১৬

ফেনীতে ডাকাতির অভিযোগে ডিবির ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা গ্রেফতার

ফেনী প্রতিনিধি

ফেনীতে ডাকাতির অভিযোগে ডিবির ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা গ্রেফতার

প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুরে ২০টি স্বর্ণের বার ডাকাতির অভিযোগে ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম ভূঁইয়া, তিন এসআই, দুই এএসআইকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। 

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবি মঙ্গলবার (১০ আগস্ট) রাত ১২টার দিকে জানান, গোপাল কান্তি নামে এক স্বর্ণ ব্যবসায়ী চট্রগাম থেকে ঢাকা যাওয়ার পথে রবিবার রাতে ফেনীর ফতেপুর ওভারপাসের সামনে থেকে ডিবি পুলিশের একটি দল তার কাছ থেকে ২০ টি স্বর্ণের বার নিয়ে গেছেন বলে তিনি অভিযোগ করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সত্যতা পাওয়ার পর তাকে ডিবি পুলিশের সামনে হাজির করে চিহ্নিত করতে বললে গোপাল কান্তি তাদের শনাক্ত করেন। 

তিনি আরও জানান, পরে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে ও তাদের আটক করা হয়েছে। এই ঘটনায় ফেনী মডেল থানায় মঙ্গলবার রাতে ডাকাতির মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন ফেনীর জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই মোঃ মোতাহার হোসেন (পিপিএম), এসআই মোঃ মিজানুর রহমান, এসআই নুরুল হক, এএসআই অভিজিত বড়ুয়া ও এএসআই মাসুদ রানা। বুধবার তাদের আদালতে হাজির করার কথা রয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর