১২ আগস্ট, ২০২১ ১৮:০০

নীলফামারীতে অক্সিজেন সেবা চালু ছাত্রলীগের

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে অক্সিজেন সেবা চালু ছাত্রলীগের

নীলফামারীতে করোনায় শ্বাসকষ্ট জনিত রোগীদের জন্য অক্সিজেন সেবা ও সুরক্ষা বুথ চালু করেছে জেলা ছাত্রলীগ।বৃহস্পতিবার দুপুরে শহরের বঙ্গবন্ধু চত্বরে ভার্চুয়ালী এর উদ্বোধন করেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য  আসাদুজ্জামান নূর এমপি।

জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেলের সভাপতিত্বে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও আলোচনায় ভার্চুয়ালী যোগ দেন কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুদ সরকার জানান, করোনায় শ্বাসকষ্ট জনিত রোগীদের সেবায় সাতটি সাতটি অক্সিজেন সিলিন্ডার মজুদ রয়েছে। কোন রোগীর অক্সিজেন সাপোর্ট প্রয়োজন হলে ছাত্রলীগের স্বেচ্ছাসেবকরা সিলিন্ডার নিয়ে রোগীর কাছে চলে যাবে। এছাড়াও শহরের চৌরঙ্গী মোড়, বঙ্গবন্ধু চত্বরসহ কয়েকটি পয়েন্টে সুরক্ষা বুথ বসানো হয়েছে। পথচারীরা সেই বুথ থেকে ব্যবহারের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক নিতে পারবেন।
                                                 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর