শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২১ ১৫:৩৬
প্রিন্ট করুন printer

জাতীয় শোক দিবসে সখীপুরে সড়কের পাশে কৃষ্ণচূড়ার চারা রোপণ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জাতীয় শোক দিবসে 
সখীপুরে সড়কের পাশে কৃষ্ণচূড়ার চারা রোপণ
Google News

টাঙ্গাইলের সখীপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ৪ কিলোমিটার সড়কের পাশে কৃষ্ণচূড়া গাছের চারা রোপণ করা হয়েছে।রবিবার সকালে উপজেলার শালগ্রামপুর থেকে তেজপুর ব্রিজ পর্যন্ত সড়কের পাশে এই গাছ লাগানোর উদ্বোধন করা হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী, সাবেক যুগ্ম সচিব লিয়াকত আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত সিকদার, ইউপি চেয়ারম্যান আনসার আলী আসিফ প্রমুখ বক্তব্য করেন। এলাকাবাসীর সহযোগিতায় এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের অর্থায়নে শোভাবর্ধনের জন্য সড়কের পাশে ফলদ গাছের পাশাপাশি কৃষ্ণচূড়া গাছের চারা লাগানোর উদ্যোগ নেয়। 

স্থানীয় আহম্মেদ কামাল জানান, ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বিভিন্ন সময় ব্যতিক্রমী ও সমাজসেবামূলক কাজ করে থাকেন। এবার তিনি শোক দিবস উপলক্ষে রাস্তার পাশে বৃক্ষরোপণের উদ্যোগ নেন। বৃক্ষরোপণ করার পর এগুলো দেখভাল ও পরিচর্যার দায়িত্ব পালন করবেন স্থানীয় কয়েকটি সংগঠনের সদস্যরা।

ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ জানান, মুজিববর্ষ ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাস্তার পাশে শোভাবর্ধনের জন্য এলাকাবাসীর সহযোগিতায় কৃষ্ণচূড়া গাছ লাগিয়েছি। পর্যায়ক্রমে উপজেলা বিভিন্ন রাস্তার পাশে বৃক্ষরোপণের উদ্যোগ নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর