১৯ আগস্ট, ২০২১ ১৪:৩৯

দিনাজপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, নারীসহ গ্রেফতার ২

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, নারীসহ গ্রেফতার ২

নারী সদস্যসহ দুইজনকে গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে অপহরণের পর ঢাকার আশুলিয়া থেকে সুমনা আক্তার সোহাগী (১৬) নামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সংঘবদ্ধ পাচারকারী দলের এক নারী সদস্যসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়।

এদিকে স্বল্প সময়ে মেয়েটিকে উদ্ধারে খুশি পরিবার এবং গ্রেফতারকৃতদের শাস্তির দাবি জানিয়েছে তারা।

গ্রেফতারকৃতরা হলেন- রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেওয়ানপাড়া গ্রামের শাহিন ফকিরের মেয়ে রোখসানা আক্তার (২০) ও দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আল আমিন (২৬)। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব।

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব সাংবাদিকদের জানান, গত ১৬ আগস্ট সোহাগীর চাচা সোনা মিয়া ঘোড়াঘাট থানায় ভাতিজিকে অপহরণ করা হয়েছে এ সংক্রান্ত একটি ডায়েরী করেন। এরপর ঘোড়াঘাট পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২৪ ঘন্টা পর বুধবার ঢাকার আশুলিয়ায় অভিযান পরিচালনা করে মেয়েটিকে উদ্ধার করে। এসময় পাচারকারী দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মানবপাচার আইনে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর