১৯ আগস্ট, ২০২১ ২০:২৮

সিরাজগঞ্জে দুই মহল্লার সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে দুই মহল্লার সংঘর্ষে 
নিহতের ঘটনায় মামলা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া ও ভাঙ্গাবাড়ী মহল্লার মধ্যে দফায় দফায় সংঘর্ষে যুবক সাজ্জাদ হোসেন হত্যার ঘটনায় পুলিশ ও নিহতের স্বজনদের পক্ষ থেকে দুটি মামলা হয়েছে। এসব মামলায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে সাজ্জাদ হোসেনের মা নাসরিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাসানুল হক মোল্লা ফাহিম, সিরাজগঞ্জ ট্রাক ও ট্যাংকলরি মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক সোহাগ মোল্লা, তার বোন জান্নাতুল ফেরদৌসসহ ২৯ জনের নাম উল্লেখসহ ৩০-৩৫ জনকে আসামি করা হয়েছে। এর আগে বুধবার রাতে সরকারি কাজে বাধা ও পুলিশের উপর হামলার অভিযোগে এসআই সেলিম মোল্লাবাদী হয়ে দিয়ারধানগড়া মহল্লার ১৯ জনের নাম উল্লেখসহ ৬০-৭০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে হত্যার প্রতিবাদে ভাঙ্গাবাড়ী মহল্লার বিক্ষুদ্ধ মানুষ শহরে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলের সময় বিক্ষুদ্ধ জনতা দিয়ারধানগড়ার মহল্লার বাসিন্দা পৌরমেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তার মালিকাধীন মুক্তা প্লাজায় হামলা চালায় এবং ভাংচুর করে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম সিদ্দীকি জানান, মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর