প্রকাশ : ২৬ আগস্ট, ২০২১ ১৫:১৪
প্রিন্ট করুন printer

ভোলাহাটে যানবাহনে গণডাকাতি; আরও ৩ ডাকাত গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ভোলাহাটে যানবাহনে গণডাকাতি; আরও ৩ ডাকাত গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে যানবাহনে গণডাকাতির ঘটনায় আরও ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুণ্ঠিত ১২টি মোবাইল ফোন সেট, নগদ ১৯ হাজার ৫’শ টাকা, স্বর্ণালংকার ও ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘি মধ্যবাজার নয়াগ্রামের ভল্লুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০), শান্তির মোড় হামিদ নগর গ্রামের মোফাজ্জল হকের ছেলে তাজেল আলী (৩৫) ও বালিয়াদিঘি মধ্যবাজার গ্রামের মৃত সমশের আলীর ছেলে আনারুল ইসলাম ওরফে আনু গুরু (৪৫)। 

ভোলাহাট থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি বুধবার দিনভর বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার এইএইচএম আব্দুর রকিব। এসময় তিনি বলেন, ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। এর আগে বুধবার এই ঘটনায় আরও ৪ ডাকাতকে গ্রেফতার করে র‌্যাব-৫ সদস্যরা। এ নিয়ে মোট ৭ ডাকাতকে গ্রেফতার করা হলো। 

উল্লেখ্য, গত ২৩ আগষ্ট সোমবার রাত ৮টার দিকে ভোলাহাট-কানসাট সড়কের সোনাজল ফলিমারি বিল এলাকায় ৩টি বাসসহ প্রায় ৩২টি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে  আনুমানিক ৭ লাখ ৯২ হাজার ৯’শ  টাকা, ১৬টি  মোবাইল সেট ও ৬ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এঘটনায় ভোলাহাট থানায় মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর