৩১ আগস্ট, ২০২১ ১৬:৩৭

নেত্রকোনায় ৩ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ৩ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নেত্রকোনায় মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। চুরির সাথে জড়িত গ্রেফতার দু'জনকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা জানান, মঙ্গলবার সকালে সাতপাই বড় রেল স্টেশন এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পাই। পরে শহরে জেলা পুলিশের উদ্যোগে লাগানো সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে দুপুরে সাতপাই এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, গত ২২ আগস্ট মোক্তারপাড়া এলাকা হতে একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনায় মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলার উপর ভিত্তি করে অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত থাকায় আসামি মো. মারুফ আহম্মেদ (২১) কে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পৌরসভাধীন সড়ক ও জনপথের ভিতর থেকে উল্লিখিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামি মারুফকে পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদকালে তার দেয়া তথ্যের ভিত্তিতে আবু আব্বাস কলেজের সামনে থেকে হৃদয় হাসান হাবিব (১৯) কে গ্রেফতার করা হয়। এরপর হাবিবের দেওয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহের গফরগাঁও এলাকা থেকে অপর মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

মোটর সাইকেল চুরির ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। সাধারণ মানুষের তথ্যের ভিত্তিতে চুরি সহ সকল অপরাধ নির্মুলে এসবের সাথে জড়িতদের গ্রেফতার করা হচ্ছে। এর আগেও চুরি হওয়া স্বর্ণালংকারসহ নারী পুরুষ দুই চোরকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর