৩১ আগস্ট, ২০২১ ১৭:৩২

বগুড়া জামিল মাদরাসায় বিএনপির বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া জামিল মাদরাসায় বিএনপির বৃক্ষরোপণ

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার উত্তরবঙ্গের সর্ববৃহৎ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিল মাদ্রাসা মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেছে বিএনপি। বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো. সিরাজ এই বৃক্ষরোপণ করেন।

এরপর ওই মসজিদে জোহরের নামাজ শেষে বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দেশবাসীর সবার জন্য দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌরসভার মেয়র মো. রেজাউল করিম বাদশা ,  বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা, এমপি সিরাজের পুত্র বিশিষ্ট ব্যবসায়ী আসিফ সিরাজ রব্বানী, গোলাম মাহবুব প্যারিস, বিএনপি নেতা মাহবুবর রহমান বকুল, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা এনামুল হক সুমন, যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম ও যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকদলের সরকার মুকুল, ছাত্রদলের সভাপতি আবু হাসান এমপি সিরাজের ব্যক্তিগত সহকারি আব্দুল আজিজ ও সাইদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর