৩১ আগস্ট, ২০২১ ১৯:৫৪

শেরপুরে ছেলে হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ছেলে হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে মৃত আবু সাঈদের ছোট বোন তানজিলা আক্তার নয়ন লিখিত বক্তব্য পাঠ করেন।

শেরপুরে ছেলে আবু সাঈদ (২৮) হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার মা সুলতানা বেগম (৬৫)। মঙ্গলবার বেলা ১১টার দিকে শেরপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আবু সাঈদ সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের শালচূড়া গ্রামের মো. নূর হোসেনের ছেলে। তিনি ৪১তম বিসিএস-এ প্রিলিমিনারী পরীক্ষায় পাশ করেছিলেন। সংবাদ সম্মেলনে মৃত আবু সাঈদের ছোট বোন তানজিলা আক্তার নয়ন লিখিত বক্তব্য পাঠ করেন।

পরিবারের অভিযোগ, আবু সাঈদকে প্রেমঘটিত কারণে হত্যা করে দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়া হয়েছে। এজন্য ছেলে হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তারা।

সাঈদের মা জানান, প্রতিবেশী এক মেয়ের সাথে তার ছেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু মেয়ের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা সম্পর্কটি মেনে নিতে পারেননি। একপর্যায়ে গত ১১ জুন রাতে সাঈদকে অভিযুক্তরা বাড়ি থেকে ডেকে নিয়ে মাথায় আঘাত করে। কিন্তু আবু সাঈদ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে আমাদের জানানো হয়। অভিযুক্তরাই অ্যাম্বুলেন্স ভাড়া করে আবু সাঈদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে ওই হাসপাতাল থেকে সাঈদকে মৃত ঘোষণা করা হয়।

এ ঘটনায় সাঈদের ছোট বোন তানজিনা আক্তার নয়ন ২৭ জুন আদালতে হত্যা মামলা করে। মামলায় আতিক মিয়া (৩০), জাকির (২৮), তরিকুল ইসলাম (৩০), ডা. সোয়েব (২৭), প্রেমিকা শারমিন সুলতানা ডেইজী (২৫), মোছা. জুলি (৩২), মো. আলিম মিয়াসহ (৪০) কয়েকজনকে অভিযুক্ত করে মামলা করা হয়।

এ বিষয়ে শেরপুর সদর থানার ওসি (তদন্ত) বন্দে আলী বলেন, দুর্ঘটনা বা হত্যার বিষয়ে আগে পুলিশকে কিছুই জানানো হয়নি। ঘটনার অনেক পরে আদালতে মামলা করা হয়েছে। মামলার তদন্ত চলছে। আদালতের নির্দেশে আগামীকাল লাশ কবর থেকে তুলে ময়নাতদন্ত করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর