শিরোনাম
প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৬
আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৭
প্রিন্ট করুন printer

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় মামলা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় মামলা
Google News

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে এলোপাতাড়ি গুলি করে এক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান গতকাল শনিবার রাতেই ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ব্যবসায়ী জয়নাল আবেদীন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার বেলা ১২টার সময় মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে আড়াইহাজার ফিরছিলেন। পরবর্তীতে দুপুর ২টার সময় তারা সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে ফিলিংস্টেশনের সামনে পৌছলে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

এসময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মো. নাঈম হাসান (২৮) নামে এক পথচারী গুলিবিদ্ধ হন। আশপাশের লোকজন গুলিবিদ্ধ নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, ঘটনাস্থলের আশপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। 

তবে ঘটনার সময় প্রত্যক্ষদর্শী এক ব্যাক্তি জানান, ঘটনার আগে একই স্থানে একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি প্রাইভেট কার। আমরা সেই প্রাইভেটকারকে ধরার জন্য দাওয়া করি। ঠিক তখনই রাস্তার উল্টো পাশে পিডিকে ফিলিং স্টেশনের সামনে দুটি মোটরসাইকেলে করে চার জন এসে এলোপাতাড়ি গুলি শুরু করে। তখন আতংকে সবাই এদিক ওদিক ছোটাছুটি শুরু করেন। এ সময় ছিনতাইকারীদের এলোপাতাড়ি গুলিতে এক মোটরসাইকেল আরোহী আহত হয়। পরবর্তীতে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে চিটাগাংরোডের দিকে পালিয়ে যায়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর