৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৮

পটুয়াখালীতে ৮ দালালকে আটক করে দ্ণ্ড

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে ৮ দালালকে আটক করে দ্ণ্ড

পটুয়াখালীতে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয় থেকে তিনজন এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঁচ জন দালালকে আটক করা হয়েছে। আজ রবিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন আটক দালালদের একজনকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও সাত জনকে অর্থদণ্ডে দণ্ডিত করেছেন।

র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. শহিদুল ইসলাম (লেঃ কমান্ডার, বিএন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বিআরটিএ অফিসে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ি রেজিস্ট্রেশনের কাজ করতে আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র গড়ে উঠেছে। রবিবার দুপুরে দালাল চক্রের তিন জন সদস্যকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছেন সদর উপজেলার কালিকাপুর এলাকার সিদ্দিকুর রহমান, টাউন কালিকাপুর এলাকার মো. আনোয়ার হোসেন এবং খলিশাখালী এলাকার গোবিন্দ চক্রবর্তী। এদের সবাইকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা করে অর্থ দণ্ড প্রদান করা হয়েছে।

পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এরা হচ্ছেন সদর উপজেলার বোতলবুনিয়া এলাকার নাসরিন জাহান, কলাতলা এলাকার শওখত আরা, পুকুরজনা এলাকার মোসাঃ রিনা বেগম, কলাতলা হাউজিং এলাকার সঞ্জয় কুমার দত্ত এবং পূর্ব হকতুল্লাহ এলাকার জুয়েল হাওলাদার। এদের মধ্যে জুয়েল হাওলাদারকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং বাকি চারজনকে এক হাজার টাকা করে অর্থ দণ্ড প্রদান করা হয়। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর